তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে শিক্ষার্থীকে বলৎকার

গফরগাঁওয়ে শিক্ষার্থীকে বলৎকার
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় **(৬)এক শিক্ষার্থী বলৎকারের শিকার হয়েছেন।ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় চরআলগী ইউনিয়নের চরমছলন্দ মীরা পাড়া এলাকায়।শিক্ষার্থী চরমছলন্দ কাচারিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র।এঘটনায় ঔ শিক্ষার্থীর দাদা শামছুল হক বাদী হয়ে একই গ্রামের শাহিদ মিয়ার ছেলে ইসমাইল হোসেনকে আসামী করে গফরগাঁও থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও শিক্ষার্থীর পরিবার সূত্রে জানাযায়,চরমছলন্দ মীরা পাড়া এলাকার বুলবুৃল মিয়ার ছেলে ** ঔদিন সন্ধ্যায় স্থানীয় কাচাররিপাড়া বাজার থেকে সজবি নিয়ে বাড়ি ফিরছিল।এসময় রাস্তায় একা পেয়ে একই গ্রামের শহিদ মিয়ার ছেলে ইসমাইল হোসেনে(১৯)শিক্ষার্থীকে একটি ঝোপের মধ্যে নিয়ে জোরপূর্বক বলৎকার করে।শিক্ষার্থীর চিৎকারে পথচারীরা খোঁজ পেয়ে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে।পরে স্বজন আশঙ্কা জনক অবস্থাকে শাহিনকে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান,ঘটনার সাথে জড়িত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই