তারিখ : ০৬ এপ্রিল ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে মাদক বিরোধী সমাবেশ

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে মাদক বিরোধী সমাবেশ
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে মাদককে না বলুন এই শ্লোগানকে সামনে রেখে মাদক মুক্ত শিক্ষাঙ্গন গড়তে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বিভাগীয় পুলিশ ও কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের আয়োজনে মাদক বিরোধী সচেতনতা মূলক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার গাহি সাম্যের গান মঞ্চে আয়োজিত সমাবেশে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এএইচ এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডিআইজি ময়মনসিংহ রেঞ্জ ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ বিপিএম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার -প্রফেসর মোঃ জালাল উদ্দিন, অতিরিক্ত ডি আই জি ময়মনসিংহ রেঞ্চ  ড.আক্কাস উদ্দিন ভূইয়া, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম সেবা,এসপি ত্রিশাল সার্কেল স্বাগতা ভট্রাচার্য,ত্রিশাল থানা অফিসার ইনচার্জ আজিজুর রহমান।স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর উজ্জল কুমার প্রধান,ধন্যবাদ জ্ঞাপন করেন রেজিষ্টার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড.হুমায়ুন কবীর, বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল হাসান রাকিব প্রমুখ। এসময় শিক্ষার্থীদের মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়।

শিক্ষার্থীদের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ বলেন, আজকের প্রজন্ম নাকি হতাশ। তাহলে তুমি নিজেকে প্রশ্ন করো তুমি কেন হতাশ? যেখানে একটা দেশ এভাবে এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ যেখানে মধ্যম আয়ের দেশ সেখানে তোমার হতাশ হওয়ার কোন কারণ দেখছি না। তোমরা অনেক সম্ভবনাময়ী ।

ভাষা শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা ও মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের সভাপতি উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বক্তব্য শুরু করেন। দুর্নীতি, মাদক ও জঙ্গীবাদ মোকাবিলার জন্য নবীন শিক্ষার্থীদের ভালোবাসার বার্তা ছড়ানোর আহ্বান জানান মাননীয় উপাচার্য। তিনি বলেন, পৃথিবীতে ভালোবাসার শক্তির চেয়ে বড় কিছু নেই। ভালোবাসার মধ্যদিয়েই সবকিছু জয় করা যায়। লেটস লাভ অল। ভালোবাসা থাকলে মাদক থাকবে না, দুর্নীতি থাকবে না, সন্ত্রাস থাকবে না।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই