তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় মাটি বহনকারী ট্রাকটরের ধাক্কায় শিশু নিহত

শার্শায় মাটি বহনকারী ট্রাকটরের ধাক্কায় শিশু নিহত
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
যশোরের শার্শায় মাটি বহনকারী ট্রাকটরের ধাক্কায় জিম (৮) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত জিম উপজেলার রামপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে। এবং রামপুর সরকারী প্রাথমিক বিদ‍্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, বুধবার (১২) ফেব্রুয়ারী সকাল ১১টার সময় স্কুলের সামনের রাস্তায় মাটি বহনকারী একটি ট্রাকটর শিশুটিকে ধাক্কা দিলে শিশুটির মাথায় প্রচন্ড আঘাত লাগে। এসময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।পরে ঘাতক ট্রাকটরের চালককে জনগণ আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনায় নিহত শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। এবং আটক ট্রাকটর চালককে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই