তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে কাবাডি খেলা ও পুরস্কার বিতরন

রাণীনগরে জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরন
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে জাতির পিতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও আধুনিক বাংলাদেশের রূপকার শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতার চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের আয়োজনে ও রাণীনগর থানা পুলিশের ব্যবস্থাপনায় শুক্রবার বিকেলে উপজেলার আল-আমিন দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, নির্বাহী কর্মকর্তা আল মামুন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, জেলা আওয়ামীলীগের সদস্য রেজাউল ইসলাম প্রমুখ।

এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। চ’ড়ান্ত খেলায় ছেলেদের বিভাগে ত্রিমোহনী উচ্চ বিদ্যালয় ৩৯-৩৩ পয়েন্টে গহেলাপুর এনএম উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়।

অপরদিকে মেয়েদের বিভাগে রাণীনগর বালিকা উচ্চ বিদ্যালয় ৪৪-২১ পয়েন্টে আতাইকুলা জনকল্যাণ উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়। খেলা পরিচালনায় ছিলেন আল-আমিন দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার হারুন অর রশিদ। টুর্নামেন্টে উপজেলার ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের ছেলে ও মেয়ে দল অংশগ্রহণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই