তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে অত্যাধুনিক মানের এ্যাম্বুলেন্স হস্তান্তর

রাণীনগরে অত্যাধুনিক মানের এ্যাম্বুলেন্স হস্তান্তর
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
অবশেষে নওগাঁর রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পেলো অত্যাধুনিক মানের একটি নতুন এ্যাম্বুলেন্স। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের অধিনে কমিউনিটি বেইজড হেলথ কেয়ার অপারেশনাল প্লানের আওতায় রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অত্যাধুনিক মানের একটি এ্যাম্বুলেন্স প্রদান করা হয়। রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে আনুষ্ঠানিকতার মাধ্যমে চাবি হস্তান্তর করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাবি হস্তান্তর করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম। এসম আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকুর), আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা: মাকসুদুল আলম (সনি), হাসপাতালের অন্যান্য কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় প্রধান অতিথি বলেন বর্তমান সরকারের আমলে দেশের সকল সেক্টরে যে পরিমাণ উন্নয়ন সাধিত হয়েছে তার বিন্দু পরিমাণ উন্নয়ন কখনো কোন সরকারই করতে পারে নাই। আজ এই হাসপাতালে এ্যাম্বুলেন্স হস্তান্তরের মাধ্যমে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অঙ্গিকার পূর্ন হলো। দীর্ঘসময় পার হলেও এই হাসপাতালের এ্যাম্বুলেন্স সমস্যা দূর হলো। এখন কোন জরুরী রোগীকে বেশি টাকায় বাহির থেকে এ্যাম্বুলেন্স ভাড়া করতে হবে না। এতে করে সরকারি হাসপাতালের প্রতি সাধারন মানুষের আস্থা কয়েকগুন বেড়ে যাবে এবং বৃদ্ধি পাবে হাসপাতালের চিকিৎসা সেবার মানও। আগামীতে হাসপাতালটিতে এসে যেন রোগীকে কোন সেবার জন্য বাহিরে যেতে না হয় তার জন্য সকল পদক্ষেপ অচিরেই গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই