তারিখ : ০৬ এপ্রিল ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্যের ইন্তেকাল

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য শামসুর রহমানের ইন্তেকাল
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য প্রফেসর ড. এম শামসুর রহমান (৮০) রোববার বিকালে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে ওয় ইন্না ইলাইহে রাজিউন)।মরহুমের জানাজার নামাজ সোমবার বাদ ফজর বনানী কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হয়ে বনানী কবর স্থানে দাফন করা হয়।

প্রফেসর ড. এম শামসুর রহমান জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে গত ২৪ জুলাই ২০০৪ হতে ৬ জুন ২০০৬ তারিখ পর্যন্ত প্রকল্প পরিচালক এবং ৭ জুন ২০০৬ হতে ১৯ এপ্রিল ২০০৯  পর্যন্ত উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে,১ মেয়ে রেখে গেছেন।

তার মৃত্যুতে  জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর  ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন, ডিন, বিভাগীয় প্রধান, রেজিস্ট্রার, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ তাঁর বিদেহী আত্মার প্রতি গভীর শোক প্রকাশ করে  শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই