তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

মুজিববর্ষ স্মরনে
নান্দাইলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
মুজিববর্ষ স্মরনে ময়মনসিংহের নান্দাইলে গোপীনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সোমবার খুবই আনন্দঘন ও ঝাঁজমকপূর্ণ পরিবেশে অত্র বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সম্পন্ন হয়েছে। নান্দাইল উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোছাঃ তাছলিমা বেগম লিপি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংগাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন।

প্রধান শিক্ষক আনোয়ারুল হকের সঞ্চালনায় ও জহির রায়হান, পারভিন আক্তারের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আনজু, সাংবাদিক এবি সিদ্দিক খসরু, সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি ফয়জুর রহমান ফরিদ, ওয়াফিজ উদ্দিন, রিয়াজ উদ্দিন, বাহার উদ্দিন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই