তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রতিমন্ত্রী শরিফ আহাম্মেদকে ফুলেল শুভেচ্ছা

ময়মনসিংহের কৃতি সন্তান প্রতিমন্ত্রী শরিফ আহাম্মেদকে ফুলেল শুভেচ্ছা
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের কৃতি সন্তান নবনিযুক্ত গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী (সাবেক সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী) শরিফ আহমদ এমপি’কে ঢাকাস্থ নান্দাইল আওয়ামী লীগ নেতৃবৃন্দের পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে সৌজন্যে সাক্ষাত সংসদ ভবন মন্ত্রী পাড়া।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিস্ট মো. সাইদুর রহমান, (সাবেক এজিএস, নান্দাইল শহিদ স্মৃতি আদর্শ সরকারি, বনানী থানার ২০ নং ওয়ার্ডের কোষাধ্যক্ষ মো. রমযান আলী, বাংলাদেশ আওয়ামীলীগ), ঢাকা মহানগর উত্তর এবং ১৯৯২ -১৯৯৩ ইং রাজপথের লড়াকু মুজিব সৈনিক, দুর্দিনের ত্যাগী নেতা সাবেক ছাত্রলীগ, গুলশান থানার ২০ ওয়ার্ডের যুবলীগের সিনিয়র সহ-সভাপতি, ঢাকা মহানগড়। তরুণ সাংবাদিক মোঃ মাহমুদুল হাসান পারভেজ,বাংলাদেশ মানবাধিকার কমিশন, সহ সম্পাদক নান্দাইল শাখা, ময়মনসিংহ, রিফাত হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক ছাত্রলীগ, আইএইচটি কলেজ, ঢাকা মহানগর উত্তর আরও নেতৃস্থানীয় নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই