তারিখ : ৩১ মে ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

নওগাঁয় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের দায়েরকৃত ১০০ কোটি টাকার মানহানীর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নওগাঁ জেলা ট্রাক ট্যাংকলড়ী কার্ভাডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়ন-২৬৫০ এর আয়োজনের মঙ্গলবার শহরের টিএন্ডটি অফিস সংলগ্ন প্রধান কার্যালয়ের সামনে কর্মসূচী পালন করা হয়। বিক্ষোভ মিছিলটি নিজ কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষন করে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে নেতৃত্ব দেন সংগঠনের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম।

এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মিলন হোসেন ও ইসরাইল আলী, সহ-সাধারন সম্পাদক আব্দুল গফুর দেওয়ান, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ কাজল, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, প্রচার সম্পাদক দিপু প্রামানিক, শ্রম ও কল্যান সম্পাদক আছির উদ্দীন, কার্যকরী সদস্য সবুজ হোসেনসহ অন্যান্য শ্রমিক নেতারা।

এছাড়া জেলার সকল শ্রমিকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপির বিরুদ্ধে দায়েরকৃত ১০০ কোটি টাকার মানহানীর মতো মিথ্যা মামলা প্রত্যাহার না করা হলে দেশ অচল করার হুমকি প্রদান করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই