তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জাগপা'র কুমিল্লা জেলার নেতৃবৃন্দের মতবিনিম

দেশের জনগনের ভোটাধিকার নাই-খন্দকার লুৎফর রহমান
জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা'র কুমিল্লা জেলার নেতৃবৃন্দের মতবিনিম
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
দেশে যে গণতন্ত্র নাই, নাই জনগনের ভোটাধিকার - ঢাকার দুই সিটি নির্বাচন তা আবারো প্রমান করেছে বলে মন্তব্য করে জাগপা সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেছেন, গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠায় আন্দোলনের কোন বিকল্প নাই।মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) কুমিল্লার বাখরাবাদে জেলা দলীয় কার্যালয়ে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা'র কুমিল্লা জেলার নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাগপা'র প্রতিষ্ঠাতা শফিউল আলম প্রধান আজীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। তিনি কখনো কোন অগণতান্ত্রিক শক্তির সাথে আপোষ করেন নাই। আপোষ তার অবিধানে ছিল না। আজকে যারা প্রধানের সৈনিক দাবী করে কোন অগণতান্ত্রিক শক্তির সাথে আপোষ করতে চায় তারা বিশ্বাসঘাতক হিসাবে চিহ্নিত হয়ে থাকবে।

তিনি আরো বলেন, ভারতীয় আধিপত্যবাদী শক্তির সাথে যেমন আপোষ নাই, ঠিক তেমনই কোন অশুভ-অগণতান্ত্রিক শক্তির সাথেও আপোষ নাই। গণতন্ত্র উদ্ধার, জনগনের ভোঠাধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত জাগপার নেতা-কর্মীদের লড়াইয়ের ময়দানে থাকতে হবে।

খন্দকার লুৎফর রহমান বলেন, জাতীয়তাবাদী শক্তির ঐক্যের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া গণতন্ত্র মুক্তি পাবে না। দেশনেত্রীর মুক্তির লড়াইয়ে জাগা নেতা-কর্মীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে।

জাগপা কেন্দ্রীয় সহ-সভাপতি ও কুমিল্লা জেলা সভাপতি মো. মফজলুর রহমান মুনশীর সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক এফ আমিন লিটন শিকদারের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন জেলা নেতা মো. মমিনুল হক, মো. মিজানুর রহমান মানিক, মো. আল-আমিন মজুমদার, সানি মো. সাইফুল ইসলাম মজুমদার প্রমুখ।

বার্তা প্রেরক    
এডভোকেট মোস্তফা কামাল শাহজাদা
দপ্তর সম্পাদক
জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই