তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

ভালুকায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার ধলিয়া-বহুলী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় (স্কুল ও কলেজ) এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান বুধবার দিনব্যাপী বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম খান বাবুলের সভাপতিত্বে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ময়মনসিংহ সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মনি।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু। বিশেষ অতিথি হিসেবে পুরষ্কার বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা রশিদ,স্থানীয় ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম,ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজিব,ছাত্রলীগের সভাপতি মামুন,আফতাব উদ্দিন মাহবুব,আদনান খান, মো.বজলুর রশিদ ও বজলুর রহমান খান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের অধ্যক্ষ মুঞ্জুরুল হক খান। প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়। পরে শিক্ষকদের অভিনয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক নাটক লড়াই মঞ্চস্থ হয় ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই