তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় চিকিৎসা সহায়তা প্রদান

নওগাঁয় চিকিৎসা সহায়তা প্রদান
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
বেসরকারী উন্নয়ন সংস্থা আশার উদ্যোগে ১০জন সদস্যদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার নওগাঁ শহরের সরিষা হাটির মোড় এলাকায় জেলা কার্যালয়ে ওইসব সদস্যের মাঝে নগদ ৩০ হাজার টাকা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশার নওগাঁ জেলা ম্যানেজার মোকলেছুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশার রিজিওনাল ম্যানেজার রেজাউল করিম। এছাড়া অন্যান্যদের মধ্যে ১নং ও ২নং ব্র্যাঞ্চের মানেজার আলমগীর আকতার ও আবু হেনা মোঃ জিয়ানুর রহমানসহ ব্র্যাঞ্চের সকল কর্মকর্ত-কর্মচারী ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। নওগাঁ সদর ১ ও ২ ব্রাঞ্চ এলাকা থেকে এই ১০জন সদস্যদের মাঝে এই সহায়তা প্রদান করা হয়।

উল্লেখ্য, বেসরকারী উন্নয়ন সংস্থা আশা জরায়ু টিউমার, সিজারিয়ান অপারেশন, পিত্তথলির পাথর অপারেশনসহ ছোট-বড় ১৯ধরনের রোগের চিকিৎসা সহায়তা প্রদান করে আসছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই