তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা

নান্দাইলে আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা বৃহস্পতিবার উপজেলা হল রুমে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবদুর রহিম সুজনের সভাপতিত্বে সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এসময় বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র মো. রফিক উদ্দিন ভূইঁয়া, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল হাসেম, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজী, অরবিন্দ্র পাল অখিল, রমেশ কুমার পার্থ সহ উপজেলার বিভিন্ন প্রশাসনের সকল কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ সভায় উপস্থিত ছিলেন।

সভায় আইন শৃংঙ্খলা পরিস্থিতি, নান্দাইল বাজার জাহাঙ্গীরপুর সড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ সহ আরও কতিপয় গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়। একই দিনে উপজেলা এনজিও বিষয়ক কমিটি, বাল্য বিবাহ প্রতিরোধ কমিটি ও উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই