তারিখ : ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বিকাশ ম্যানেজার গ্রেফতার

কালিয়াকৈরে বিকাশ ম্যানেজার গ্রেফতার
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে বিকাশের প্রায় এক কোটি টাকা আত্নসাতের অভিযোগে এক বিকাশ ম্যানেজারকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত হলেন, যশোরের কোতয়ালী থানার নীলগঞ্জ শুপারী বাগান এলাকার সন্তোষ বিশ্বাসের ছেলে সঞ্জয় কুমার বিশ্বাস (৩২)। তিনি কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ জোড়াপাম্প এলাকার বিকাশ ডিসটিউভিশন হাউজের জেনারেল ম্যানেজার ছিলেন।

পুলিশ ও বিকাশ ডিসটিউভিশন হাউজ সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ জোড়াপাম্প এলাকার বিকাশ ডিসটিউভিশন হাউজ রয়েছে। গত চার বছর যাবৎ ওই বিকাশ ডিসটিউভিশন হাউজে জেনারেল ম্যানেজার হিসেবে সঞ্জয় কুমার বিশ্বাস ও চন্দন কুমার বিশ্বাস হিসাব রক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। কিন্তু গত মঙ্গলবার ওই দুই কর্মকর্তা পল্লীবিদ্যুৎ জোড়াপাম্প এলাকার বিকাশ ডিসটিউভিশন হাউজে আসেননি।

ওই সময় তাদের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়। এতে সন্দেহ হলেও ওই বিকাশ ডিসটিউভিশন হাউজ অফিসের রেজিষ্টার, কম্পিউটারের হিসাব বিবরণী পর্যালোচনা করে কর্তৃপক্ষ। সব মিলিয়ে প্রতারণার মাধ্যমে বিকাশ ডিসটিউভিশন থেকে ওই দুই কর্মকর্তা প্রায় ৯৮ লক্ষ ১০ হাজার ১৬৩ টাকা আত্নসাত করে। প্রায় এক কোটি টাকা আত্নসাতের পর ওই দুই কর্মকর্তা পালিয়ে যায়। এ ঘটনায় ওই বিকাশ ডিসটিউভিশন হাউজের নির্বাহী পরিচালক মোঃ জাহেদুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে বুধবার রাত সাড়ে ৪টার দিকে ঢাকার কদমতলী থানার গিরিদা আবাসিক এলাকার সিকদার ভিলা তার থেকে আসামী সঞ্জয়কে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতকে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নজরুল ইলাম জানান, কদমতলী থানা এলাকার তার বন্ধু প্রবীর কুমার বিশ্বাসের বাড়ি থেকে আসামী সঞ্জয় কুমারকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক বিজ্ঞাসাবাদে জানা গেছে ওই টাকা দিয়ে তিনি বাড়ি-গাড়ি করেছেন এবং বন্ধুদের দিয়েছে। এ মামলায় তার ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তবে বাকী আসামীকে গ্রেফতার ও টাকা উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই