তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মন্ডল মেডিকেল সেন্টারের উদ্বোধন

রাণীনগরে মন্ডল মেডিকেল এ্যান্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে মান সম্মত স্বাস্থ্য সেবা ও চিকিৎসা প্রদানের লক্ষ্যে মন্ডল মেডিকেল এ্যান্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন স্থানে এই সেন্টারের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে আগত অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়।

বাংলাদেশ গ্রাম্য ডাক্তার কল্যাণ সমিতির রাণীনগর শাখার সভাপতি ডা: আব্দুর রউফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, নির্বাহী কর্মকর্তা আল মামুন, স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকুর), থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক,স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, মন্ডল মেডিকেল এ্যান্ড কনসালটেশন সেন্টারের পরিচালক ডা: রোস্তম আলী মন্ডল প্রমুখ। উদ্বোধন উপলক্ষ্যে দিনব্যাপী ফ্রি চিকিৎসা প্রদান করেন ডা: হাসিবুল ইসলাম।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই