তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাণীনগরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গ্রাম বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহি ফুটবল খেলাকে নতুন করে তুলে ধরা, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখা ও খেলার সঙ্গে সম্পৃক্ত করাই এই টুর্নামেন্টের মূল লক্ষ্য।

শুক্রবার বিকেলে উপজেলার ঐতিহ্যবাহি আবাদপুকুর উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। আবাদুপুকর ফ্রেন্ডস ক্লাব এই টুর্নামেন্টের আয়োজন করে। প্রধান পৃষ্ঠপোষকতায় রয়েছেন সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রাব্বানী। অনুষ্ঠানে টুর্নামেন্ট কমিটির সভাপতি নয়গুল সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন কালীগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন বিএ, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন টুর্নামেন্ট কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

উদ্বোধনী খেলায় উপজেলার ঐতিহ্যবাহি ডাকাহার মুন্সিপুর রকেট ক্লাব ৪-২ গোলে নাটোরের তানভীর ক্লাবকে হারিয়ে বিজীয় হয়। টুর্নামেন্টের মোট ১৬টি দল অংশগ্রহণ করছে। আগামী ২৭মার্চ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। অনেকদিন পর আয়োজিত ঐতিহ্যবাহি এই খেলা দেখার জন্য হাজার হাজার দর্শক টুর্নামেন্টের উদ্বোধনী খেলা উপভোগ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই