তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধুর তুলনা শুধু তিনি নিজেই-তোফায়েল

বঙ্গবন্ধুর তুলনা শুধু তিনি নিজেই-তোফায়েল
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
 আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর তুলনা শুধু তিনি নিজেই; অন্য কেউ নয়। তার মতো বিচক্ষণ নেতা শুধু দেশে নয় বিশ্বে বিরল। তিনি একাধারে সমাজ, দেশ, বাঙালি ও বিশ্বের বন্ধু ছিলেন। সমুদ্রের গভীরতা মাপা যাবে, কিন্তু জনতার জন্য বঙ্গবন্ধুর ভালোবাসা মাপা যাবে না।আজ (রোববার) জাতীয় প্রেস ক্লাবে, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

সাবেক এ বাণিজ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু ছিলেন আপোষহীন নেতা। এ কারণে বার বার তাকে হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। আবার তিনি যখন কথা বলতেন, তখন ভেবে চিন্তে বলতেন, সতর্ক থাকতেন। যা বলতেন তার ওপর অটল থেকেছেন। তার মতো বিচক্ষণ নেতা বিশ্ব বিরল। তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন, দলকে সংগঠিত করেছেন। এরপর জনগণকে ঐক্যবদ্ধ করে দেশের স্বাধীনতা ঘোষণা করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই