তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে যাত্রীবাহী বাস উল্টে মা ও মেয়ে নিহত

কালিয়াকৈরে যাত্রীবাহী বাস উল্টে মা ও মেয়ে নিহত আহত ৫
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নুরবাগ এলাকায় রবিবার ভোরে যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলেই মা ও মেয়ে নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত  ৫জন । নিহতদের লাশ উদ্ধার করে আবেদনের প্রেক্ষিতে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে ।আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।নিহত গৃহবধু ফাতেমা বেগম(৩২) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্বচান্দরা এলাকার ইদ্রিস আলীর স্ত্রী  ও তার নয়মাস বয়সী শিশু কন্যা আরবি আক্তার ।

হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, ওই দিন ভোর পাঁচটার দিকে ঢাকাগামী আজমেরী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার নুরবাগ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই গৃহবধু  ফাতেমা বেগম ও তার ৯ মাসের শিশুকন্যা আরবি মারা যায। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের  লাশ উদ্ধার করে সালনা হাইওয়ে থানায় নিয়ে যায়। সালনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন । আবেদনের প্রেক্ষিতে নিহতদের লাশ তাদের  স্বজনদের কাছে হস্তান্তর  করা হয়েছে। দুর্ঘটনাকবলিত(ঢাকা-মেট্রাে-ব-১৫-৫০২০) নম্বরের বাসটি উদ্ধার করে থানায় নেওয়া  হয়েছে । এই ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করা সম্ভব হয়নি ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই