তারিখ : ০২ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বর্ণাঢ্য আয়োজনে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন

গৌরীপুরে বর্ণাঢ্য আয়োজনে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
সারাদেশের ন্যায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৩নং অচিন্তপুর ইউনিয়নের নিবৃত্ত পল্লী অঞ্চলে গড়ে উঠা ১০৮নং সিংরাউন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (২৩  ফেব্রুয়ারী) রবিবার  সকাল১০টায় শুরু হয়ে দুপুর ১ টা পর্যন্ত ভোট গ্রহন চলে। ভোট গননা শেষে ফলাফল ঘোষনা করা হয়। 

মোট ভোটার সংখ্য ৮৯ কাষ্টিং ভোটের সংখ্যা ৭৫ নষ্ট ভোটের সংখ্যা ০২। এ নির্বাচনে মোট ১১জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন পঞ্চম শ্রেণির ছাত্রী মীম আক্তার, সহকারী  প্রিজাইডিং অফিসার শাহিদা আক্তার ও পোলিং অফিসার পিংকি আক্তার।

তিন ঘন্টা ব্যাপী নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আবুল হাসেম, পরিচালনা কমিটির সদস্য  বাবুল মিয়া, সাইফুল ইসলাম, রুবিনা আক্তার, উষা রানী সহ সার্বিক সহযোগীতায় ছিলেন প্রধান শিক্ষক  উম্মে সালমা, সহকারী শিক্ষিকা রিনা বেগম, গৌরীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোঃ নজরুল ইসলাম।ভোট গ্রহন ও গননা শেষে ফলাফল ঘোষনা করেন প্রধান শিক্ষিকা উম্মে সালমা। নির্বাচনে প্রথম হয়েছে ৩য় শ্রেনীর ছাত্র মোঃসাকিবুল হাসান সাকিব  সর্ব্বোচ্চ ভোট পেয়ে ১ম স্থান অধিকার করে।

এছাড়া ও নির্বাচিত হয় সাদিয়া আক্তার প্রীতি, প্রনয় মন্ডল, জান্নাতুল ফেরদৌস, সাথী আক্তার, জান্নাতুল ইসলাম, আবির হোসেন রবিন। এছাড়াও যথা সময়ে গৌরীপুরে ১৭৬ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন হয়েছে। তবে ১৭৭ টি প্রাথমিক বিদ্যালয়ের মাঝে সিংরাউন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় জমকালো আয়োজনে নির্বাচন সম্পন্ন হয়েছে। এলাকাবাসী জানান দুই বছর আগের বিদ্যালয় এখন পরিবর্তন হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই