তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রতি হিংসার জেরে ৩ লক্ষাধিক টাকার মাছ চুরি

নান্দাইলে প্রতি হিংসার জেরে পিকআপযোগে ৩ লক্ষাধিক টাকার মাছ চুরি  
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বেতাগৈর ইউনিয়নের আলিহরগাতী গ্রামের মৃত আব্দুল কাদিরের পুত্র মৎস্য চাষী আব্দুল জলিলের সাড়ে ৩ কাঠা জমির পুকুরে চাষকৃত প্রায় ৩ লক্ষাধিক টাকার সিং ও মাগুর মাছ পিকআপ যোগে চুরি করে নিয়ে প্রতিপক্ষরা। এতে জীবনের শেষ অবলম্বনটুকু হারিয়ে দিশেহরা মৎস্য চাষী।

অভিযোগে জানাযায়, একই গ্রামের প্রতিবেশী ফজর আলীর পুত্র আবুল হাসেম, বাবুল মিয়া, রহম আলীর পুত্র সোহাগ মিয়া, ছামাদ মিয়া, আবুল হাসেমের পুত্র শাহিন মিয়া, হেহা শেখের পুত্র শাসমত আলী গংরা পূর্ব শত্রুতার আক্রোশে শুক্রবার (২১শে ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে আলীহরগাতী টু চৈতনখালীর রাস্তার উত্তর পার্শ্বে আব্দুল জলিলের পুকুর থেকে বড় জাল দিয়ে সিং ও মাগুর মাছ উঠিয়ে পিকআপযোগে চুরি করে নিয়ে যায়। মৎস্য চাষী আব্দুল জলিল পুকুরের মাছ পাহাড়া দিতে ফিসারীর দিকে এগিয়ে গেলে হাতে থাকা টর্চ লাইটের আলো পেয়ে উল্লেখিত ব্যক্তিরা কৌশলে মাছ ভর্তি পিকআপ নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে মৎস্য চাষী আব্দুল জলিল জানান, ফজর আলী ও রহম আলী গংরা একই এলাকার প্রতিবেশী। তারা প্রতিহিংসার জেরে বিভিন্ন সময়ে আমাদের পরিবার ও অর্থ সম্পদের উপর অপ-কৌশল অবলম্বন করিয়া নানা ধরনের ক্ষতি সাধন করে আসছে।

আব্দুল জলিল আরো জানান, আমার স্বত্ব দখলিয় ভূমিতে ফিসারী দিয়ে মাছ চাষ করে আসছি। নিজ পুকুরে মাছ চাষ করেও শান্তি নেই। তারা আমার বড়ধরনের ক্ষতি করেছে। এটাই আমার বেচেঁ থাকার শেষ সম্বল। আমি এর সঠিক বিচার দাবী করছি।

এ নিয়ে আব্দুল জলিল নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন এবং সরজমিন তদন্ত সহ উল্লেখিত ব্যাক্তিদের বিরুদ্ধে পুলিশ প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই