তারিখ : ২৮ মার্চ ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কমিউনিটি মোবালাইজেশান নাটক অনুষ্ঠিত

নওগাঁয় নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক নির্যাতন প্রতিরোধে কমিউনিটি মোবালাইজেশান নাটক অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
নওগাঁয় নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক নির্যাতন প্রতিরোধে পুরুষ এবং কিশোরদের অংশ গ্রহনে কমিউনিটি মোবালাইজেশান উপলক্ষ্যে নাটক মঞ্চস্থ হয়েছে। বুধবার রাতে নওগাঁ সদর উপজেলার রামরায়পুর গ্রামে এ নাটক অনুষ্ঠিত হয়। আলোর দিশারী মহিলা উন্নয়ন সংস্থা এর আয়োজন করে।

রানির প্রধান নির্বাহী ফজলুল হক খানের সভাপতিত্বে এ উপলক্ষ্যে সভায় ব্র্যাকের জেলা কর্মকর্তা স্বপন কুমার মিস্ত্রি, জননীর নির্বাহী পরিচালক আকরামুল ইসলাম, অগ্রযাত্রার নির্বাহী পরিচালক সাংবাদিক রায়হান আলম, ষ্টেপস এর নির্বাহী পরিচালক রুবেল আহমেদ, মানাবাধিকার নাট্য পরিষদের কেন্দ্রীয় সাধারন সম্পাদক উত্তম কুমার নারী, জেলা মানাপের সাধারন সম্পাদক সিটু প্রামানিক, নেত্রী মুন্নী ও লিপি প্রমুখ বক্তব্য রাখেন। পরে স্থানীয় নাট্যদল নাটক পরিবেশন করে। নাটক দেখতে সহস্রাধিক নারী পুরুষ অংশ গ্রহন করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই