তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত

মুজিবশত বর্ষ উপলক্ষে
নান্দাইলে বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০১ মার্চ]
হাজার বছরে শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম শত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান হালিমা আইয়ুব বালিকা বিদ্যালয়ে রোববার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার তাসলিমা বেগম লিপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংগাইল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, বিশেষ অতিথি গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, সাধারণ সম্পাদক এটিএম মঞ্জুরুল হক ও নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল।

প্রতিষ্ঠাতা পরিচালক মো. জহির রায়হানের সঞ্চালনায় অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান শিক্ষক আনোয়ার হক নূরুল্লাহ, সাবেক মেম্বার ফরিদ উদ্দিন, মো. নয়ন মিয়া, মর্জিনা আক্তার, লিপা আক্তার, শিক্ষক মো. শামছুল ইসলাম মানিক, রফিকুল ইসলাম, আশরাফ উদ্দিন চুন্নু, মাহমুদা আক্তার সানি, মাহমুদা আক্তার লিপি, খেলা পরিচালনা করেন। বিকালে প্রধান অতিথি সৈয়দ আশরাফুজ্জামান খোকন ও সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই