তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাস ট্রাক সংঘর্ষে নিহত ১ আহত ১৫

ভালুকায় বাস ট্রাক সংঘর্ষে বাসের হেলপার নিহত ও ১৫জন আহত
[ভালুকা ডট কম : ০২ মার্চ]
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে বাস ও বালু বোঝাই ট্রাকের মাঝে সংঘর্ষে বাসের নিহত ও ১৫যাত্রী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার(০২মার্চ) সকালে মহা সড়কের ভালুকা উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ি বাসস্ট্যান্ডের কাছে। ঘটনাটি নিশ্চিত করেছেন ভরাডোবা হাইওয়ে পুলিশের আইসি উবায়ের আহম্মেদ আদনান।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহণের একটি বাস ঘটনাস্থলে পৌঁছতেই বালু বোঝাই একটি ট্রাকের পেছনে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে, এতে বাসটি সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত ও ১৫যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনায় নিহত হেলপার ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার দর্শারপার গাঙ্গিনা গ্রামের আব্দুল গণির ছেলে আশরাফুল আলম(৪৫) ।

দুর্ঘটনা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ।নিহতের পরিচয় নিশ্চিত করেছে হাইওয়ে পুলিশ। দুর্ঘটনার খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে পুলিশ,ভালুকা ফায়ার সার্ভিস,শিল্প পুলিশ ও ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।আহতদেরকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ১১জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল(মমেক) প্রেরণ করা হয়। আহতদের ৫জনের অবস্থায় আশঙ্কা জনক।

আহত বাস যাত্রী ত্রিশাল উপজেলার আজাহার আলী মন্ডল জানান,আমি ত্রিশাল থেকে বাসে ওঠার পর বাসটির নিচে চাকার মাঝে কেমন জানি বিকট শব্দ হচ্ছে এবং ড্রাইভার বাসটি দ্রুত গতিতে চালাচ্ছিল। ঘটনাস্থলে এসেই বালুর গাড়ির সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই