তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় জাতীয় ভোটার দিবস পালিত

পত্নীতলায় জাতীয় ভোটার দিবস পালিত
[ভালুকা ডট কম : ০২ মার্চ]
ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ায় অংশ নেব এই প্রতিপাদ্যকে নিয়ে সারা দেশের ন্যায় নওগাঁর পত্নীতলায় উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন করা হয়েছে। এউপলক্ষে সোমবার একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাহ্ব শহীদুজ্জামান সরকার এমপি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ (রাহাত), মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দু খালেক চৌধুরী, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাচন অফিসার জাহেদুল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রল্লাদ কুমার, প্রাথমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, বীর মুক্তিযোদ্ধা সোলায়মান আলী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী সহ উপজেলার অন্যান্য কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ, সূধীজন প্রমূখ।

এবাদেও জেলার সাপাহার, পোরশা, নিয়ামতপুর, ধামইরহাট, বদলগাছী, আত্রাই সহ অন্যান্য উপজেলা গুলোতেও জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই