তারিখ : ০৩ জুলাই ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রায়গঞ্জে একটি সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির জনৈক নেতার সাথে জড়িয়ে রায়গঞ্জের আব্দুল হান্নান খানের বিরুদ্ধে একটি টিভি চ্যানেলে সম্প্রতি মিথ্যা সংবাদ প্রচার হয়। এর প্রতিবাদে বিক্ষুব্ধ এলাকাবাসীর পক্ষ থেকে মঙ্গলবার দুপুরে রায়গঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার ঘুরকা ইউনিয়নের লাঙ্গলমোড়া গ্রামের লুৎফর রহমান।

তিনি বলেন, একই গ্রামের লাঙ্গলমোড়া গ্রামের মৃত আব্দুল জাব্বারের পুত্র আলহাজ্ব মোঃ আব্দুল হান্নান খান একজন ধান-চাল ব্যবসায়ী এবং বিশিষ্ট সমাজসেবক। তিনি তাঁর সৎ উপার্জন থেকে এলাকায় নানামূখী সমাজসেবামূলক কাজ করে যাচ্ছেন। একটি মহল তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিকদের নিকট মিথ্যা তথ্য দিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম হানিফের সাথে আলহাজ্ব আব্দুল হান্নান খানকে জড়িয়ে চাকুরি দেয়ার নামে অনেকের নিকট থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন বলে মিথ্যা সংবাদ প্রচার করে। সম্মেলনে প্রচারিত অসত্য সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৭৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই