তারিখ : ২৭ মে ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে শিক্ষা উপকরণ বিতরণ

নান্দাইলে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে শিক্ষা উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ১২ মার্চ]
ময়মনসিংহের নান্দাইলে মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে। 

বৃহস্পতিবার আচারগাও ফাজিল মাদরাসায় আয়োজিত অনুষ্ঠানে অত্র মাদরাসার সুপার আব্দুল হাই’য়ের সভাপতিত্বে ও প্রভাষক কায়সার আহমেদ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আনোয়ার হোসেন ও বিশেষ অতিথি হিসাবে সিনিয়র সাংবাদিক আলম ফরাজী উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এছাড়া সংগঠনের সভাপতি নাসের আহম্মেদ তুষার, সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য শহিদুল্লাহ শহিদ, বোরহান উদ্দিন, আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশনের সদস্য বুলবুল, রাজন, রোবেল, সুমন, রায়হান, আজিজুল, সাখাওয়াত, হুমায়ুন উপস্থিত ছিলেন। উল্লেখ্য দীর্ঘদিন যাবত মরহুম আব্দুল জলিল শিক্ষা ফাউন্ডেশন বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন দিয়ে আসতেছে এবং ভবিষ্যতে যাহাতে দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষা সেবা দিয়ে আসছে এবং এ ব্যাপারে উচ্চ মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের সহযোগিতা কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীরা ও তাদের অভিভাবক সদস্যবৃন্দ সহ সূধীজন উপস্থিত ছিলেন। মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য শিক্ষা উপকরণ ক্রয়ে সহযোগীতা করেন সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৫০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই