তারিখ : ০১ এপ্রিল ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে যুবলীগের সচেতনতামূলক লিফলেট বিতরন

রাণীনগরে করোনা ভাইরাস সর্তকতায় যুবলীগের সচেতনতামূলক লিফলেট বিতরন
[ভালুকা ডট কম : ১৩ মার্চ]
নওগাঁর রাণীনগরে নোভেল করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার লক্ষ্যে উপজেলা যুবলীগের পক্ষ থেকে সাধারন মানুষদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় এলাকা, রেলস্টেশন, রাণীনগর বাজারসহ বিভিন্ন এলাকায় এই সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়।

বর্তমানে এই নোভেল করোনা ভাইরাস চীনসহ বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকার ধারন করেছে। সম্প্রতি বাংলাদেশেও এই ভাইরাসে আক্রান্ত ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে। তবে আক্রান্ত ব্যক্তিরা ইতিমধ্যেই সুস্থ্য হয়ে উঠেছে। তাই এই ভাইরাস সম্পর্কে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। এই ভাইরাস থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই বিষয়গুলো পালন করতে হবে। তবেই এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই সাধারন মানুষদের মাঝে এই ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করাই এই কর্মসূচির মূললক্ষ্য।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ, সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীন, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সজল, যুগ্ম সাধারন সম্পাদক মিল্টন খন্দকার, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক কার্যকরী সদস্য আসাদুজ্জামান আসাদ প্রমুখ। এছাড়াও উপজেলা যুবলীগ ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ জানান পরবর্তিতে পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নেও এই কর্মসূচি বাস্তবায়ন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই