তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রি করায় জরিমানা

গৌরীপুরে অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রি করায় ব্যবসায়ীদেরকে জরিমানা
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে করোনা ভাইরাসের অজুহাতে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে ৪০ টাকা কেজির পেঁয়াজ ৬০ টাকায় দরে বিক্রি করায় শফিকুল ইসলাম নামে স্থানীয় এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার (২০ মার্চ) রাত ৮ টায় গৌরীপুর মধ্য বাজার এলাকায় বাজার মনিটরিংকালে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও সেঁজুতি ধর এ জরিমানা করেন। অভিযানকালে তিনি কৃত্রিম সংকট সৃষ্টি করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দাম বৃদ্ধিকরণ বিষয়ে স্থানীয় ব্যবসায়ীদের সর্তক করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাসকে কেন্দ্র করে কিছু অসাধু ব্যবসায়ী নানা অজুহাতে পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি মানুষের কাছে অতিরিক্ত দামে বিক্রি করে আসছিল। তাই নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দাম স্বাভাবিক রাখতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিং করা হচ্ছে। এ বাজার মনিটরিং অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সেঁজুতি ধর আরো বলেন, এর আগে দুপুরে গৌরীপুর পৌর শহরের উত্তর বাজার, মধ্য বাজারসহ বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারি কমিশনার (ভূমি) মোঃ মাসুদ রানার নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।এসময় বেশ কয়েকটি দোকানে অতিরিক্ত দামে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রি করায় ও মুল্য তালিকা না থাকায় ৩৬ হাজার ৫থশ টাকা জরিমানা করা হয়।এ অভিযানের সঙ্গে ছিলেন গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খান' উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা বিপ্লব কুমার সরকার, সাংবাদিক শামীম খান, মো: রইছ উদ্দিন প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই