তারিখ : ৩০ মার্চ ২০২০, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আরও ৩৫ জন হোম কোয়ারেন্টাইনে

নওগাঁয় আরও ৩৫ জন হোম কোয়ারেন্টাইনে
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
বিভিন্ন দেশ থেকে আসা নওগাঁয় আরও ৩৫ জন প্রবাসীকে হোম কোয়ান্টোইনে রাখা হয়েছে। এ নিয়ে জেলায় ২০৮জন দাঁড়িয়েছে। এদের মধ্যে ৪ জনের দিন শেষে তাদের মধ্যে ভাইরাসের উপসর্গ না পাওযায় হোম কোয়ারেন্টাইন প্রত্যাহার করা হয়। বর্তমানে জেলায় ২০৪ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। যা গতকাল পর্যন্ত ছিল ১৭৩ জন।

শনিবার নওগাঁর সিভিল সার্জন ডাঃ এসএম আখতারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।সিভিল সার্জন জানান, যাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে তাদের ১৪ দিন সময় পর্যন্ত বাড়িতে অবস্থানের পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। সব সময় তাদের দেখ ভাল করা হচ্ছে। তাদেরকে বাইরে ঘোরাফেরা না করে বাড়িতে অবস্থানের পরামর্শ দেয়া হচ্ছে। আশঙ্খাজনক তেমন কেউ নাই। ১৪ দিনের মধ্যে যদি তাদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয় তাহলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে জেলা প্রশাসক হারুন অর-রশীদ জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনের সহযোগীতায় পুরো জেলা জুড়ে জেলা তথ্য অফিসের মাধ্যমে মাইকিং মাধ্যেমে সচেতনা করা হচ্ছে জনগনকে। এছাড়াও যারা হোম কোয়ারেন্টাইন মানছেন না তাদের জরিমানাসহ তা মানানোর সকল প্রক্রিয়া চলছে। এদিকে শুক্রবার সন্ধ্যায় সরকারের আদেশ অমান্য করে শহরের একটি হোটেলে মানুষের সমাগমে একটি বিয়ের আয়োজন করায় ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই