তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ৪ ব্যবসায়ী ও প্রবাসির জরিমানা

তজুমদ্দিনে ৪ ব্যবসায়ী ও প্রবাসির জরিমানা
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
মরণ ব্যাধি ‘করোনা ভাইরাসের’ আতঙ্ককের সুযোগে অতিরিক্ত দামে নিত্যপ্রয়োজনী দ্রব্য সামগ্রী অতিরিক্ত দামে বিক্রি করার দায়ে ভোলার তজুমদ্দিনে ৪ ব্যবসায়ীকে বাজার মনিটরিংয়ের মাধ্যমে জরিমানা করা হয় এবং হোম কোয়ারেন্টাইন না মেনে বাহিরে চলাফেরা করার সময় এক প্রবাশিকে জরিমানা করা হয়।

সুত্রে জানা যায়, জেলা প্রশাসেনের নির্দেশে গতকাল ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর খাসেরহাটে বাজার মনিটরিংয়ে নামেন উপজেলা নির্বাহি কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোঃ আশ্রাফুল ইসলাম। এ সময় বেশি দামে পিয়াজ বিক্রির দায়ে শম্ভুপুর খাসেরহাট বাজারের ব্যবসায়ী মোঃ ইউনুসকে ১০ হাজার টাকা, আরিফকে ৫ হাজার টাকা, নুরে আলমকে ২ হাজার টাকা ও শাহাবুদ্দিনকে ৩ হাজার টাকা জরিমানা করেন।

এ ছাড়া হোম কোয়ারেন্টাইনে না থেকে বাহিরে ঘোরাঘুরি করার সময় ওমান থেকে আসা দক্ষিণ চাঁচড়া গ্রামের নজির আহম্মদের ছেলে প্রবাসি মোঃ সিরাজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এনিয়ে ২জন প্রবাসিকে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় প্রবাসি সিরাজকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয় এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহি কর্মকর্তার কার্যালয়ের সার্টিফিকেট সহকারী মোঃ হেলাল উদ্দিন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই