তারিখ : ০৫ জুন ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে অনুদান

কালিয়াকৈরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে পৌরসভার ৫ লাখ টাকা অনুদান
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে পৌরসভার উদ্যেগে সোমবার দুপুরে ৫ লাখ টাকার অর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

আর্থিক অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন, কালিয়াকৈর পৌরসভার মেয়র মোঃ মজিবুর রহমান,প্যানেল মেয়র শামসুল আলম সরকার, মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলর হাজেরা খাতুন, পৌসভার প্রসানিক কর্মকর্তা জাহিদ হাসান,স্থাণীয় সমাজসেবক শাহাদাত হোসেন খান,সোহেল সরকার,বাদশা সরকারসহ আরো অনেকেই। ক্ষতিগ্রস্থ ৫৬টি ঘরের মালিক প্রতিজনকে ১০ হাজার টাকা ও ভাড়াটিয়া কক্ষের মালিককে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

পৌর সভা সুত্র জানায়, কালিয়াকৈর পৌরসভা আওতাধীন রেশমীরটেক এলাকার ১১টি কক্ষ,এপেক্র এলাকার ২১টি কক্ষ,কালামপুর পাচলক্ষী এলাকার ৫টি কক্ষ ও সফিপুর বাজারের ২১টি কক্ষ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হয়। ওই ক্ষতিগ্রস্থদের মাঝে সোমবার দুপুরে কালিয়াকৈর পৌরসভার উদ্যেগে আর্থিক ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই