তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে কলেজ শিক্ষিকা বরখাস্ত

করোনাভাইরাস নিয়ে ফেইসবুকে মন্তব্য লেখায়
গফরগাঁওয়ে কলেজ শিক্ষিকা বরখাস্ত
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
করোনাভাইরাস নিয়ে ফেইসবুকে আপত্তিকর মন্তব্য লেখার কারণে ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজের ইংরেজী বিভাগের সহকারী অধ্যপক কাজী জাকিয়া ফেরদৌসিকে সাময়িক বরখাস্ত করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।

বুধবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষ বিভাগের সচিব মো. মাহাবুব হোসেন স্বাক্ষরিত এক আদেশে কাজী জাকিয়া ফেরদৌসিকে সাময়িক বরখাস্তের করে শোকজ করা হয়।সরকারি কর্মচারী(শৃঙ্খলা ও আপিল)বিধিমালা অনুযায়ী কেন তার বিরেুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে না,তা আগামী সাত কার্যদিবসের মধ্যে জানতে চেয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ কাজী জাকিয়া ফেরদৌসিকে নোটিসও পাঠিয়েছেন। বৃহস্পতিবার গফরগাঁও সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহছেন উদ্দিন মুঠোফোনে কাজী জাকিয়া ফেরদৌসির বরখাস্ত সংক্রান্ত চিঠির আদেশ প্রাপ্তির কথা স্বীকার করেছেন।

কাজী জাকিয়া ফেরদৌসি তার ফেইসবুক আইডিতে লিখেছিলেন,খা সব খেয়ে ফল(ফেল)।শিক্ষা খেয়েছিস,ছাব্বিশটা ক্যাডার খেয়েছিস,সরকারকে খেয়েছিস,সরকারের সুনাম,অর্জন,স্বপ্ন সব খেয়েছিস।এবার পিপিই খা।সব তোরাই খা।আমাদের লাগবেনা। মুখে মাস্ক দিয়ে বসে থাক, সব নির্লজ্জ,রাক্ষসের দল।বিপদে পড়লে কোন অরক্ষিত ডাক্তারের কাছে যাবি না,যদি সামন্য লজ্জা থাকে।আর দেশের সবাই মরে গেলে নিজেরা ঝড়ুদার ক্যাডার এবজর্বড হয়ে যাস,আর সেল্ফি দিস।

এবিষয়ে কাজী জাকিয়া ফেরদৌসির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,আমিও তো সরকারের লোক।আমিও সরকারের অংশ।কতৃপক্ষ যদি মনে করেন আমার লেখা সরকার বিরোধী তাহলে আমার ব্যবস্থা নিতেই পারেন।আমার কাছে ব্যাখ্যা চাওয়া হয়েছে,আমি ব্যাখ্যা দিব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই