তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পুলিশ সেজে তিন দোকানে লুট পাট

ভালুকায় পুলিশ সেজে তিন দোকানে লুট পাট
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
করোনাভাইরাসের কারণে সামাজিক দূরত্ব বজায়ে না রাখার অজুহাত দেখিয়ে ভালুকা সখিপূর সড়কের ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের তিন বাজারের তিন দোকানে পুলিশের পোষক পড়ে নগদ টাকা ও মালামাল লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার(২৬ মার্চ) সন্ধ্যায়।

জানাযায়, রাত আনুমানিক সাড়ে সাতটার সময় সাদা রঙএর একটি প্রাইভেটকারে পুলিশের পোষক পড়ে চারজন লোক এসে গাঢ়বাজারের বিপ্লবের দোকানে, চাঁনপুর বাজারের হাসানের দোকানে, বেপারিবাড়ি  মোড়ে শহিদুলের দোকানে এসে হানা দিয়ে নগদ টাকা,সিগারেট ও মনোহারী মালামাল নিয়ে যায়। ঘটনা ঘটিয়ে চলে যাওয়ার পর শহিদুলের সন্দেহ হলে ডাকাতিয়া চৌরাস্তায় তার ভাই শফিকুল ও মুঞ্জুরুলকে ফোন করে বিষয়টি জানালে বাজারের লোকজন নিয়ে রাস্তা ব্যারিকেড দিলে কৌশলে সেখান থেকে পালিয়ে যায়। পরে সুখিপুরের কচূয়া বাজারে বেঞ্চ ফেলে রাস্তা ব্যারিকেড দিলে বেঞ্চ ভেঙ্গে দ্রুত বেগে পালিয়ে যায়।

শাহিদুল ইসলাম জানান,পুলিশের পোষাক পড়া তিনজন লোক সাদা প্রাইভেটকার থেকে নেমে এসে আমাকে বলে তুই করোনার মাঝে দোকান খোলা রেখেছি কেন বলে বকাবাজি শুরু করে। পড়ে আমার কাছে টাকা চায় আমার কাছে টাকা নেই ফোন করে টাকা এনে দেই বললে তারা আমাকে ফোন করতে দেয়নি। ক্যাশ থেকে কিছু টাকা ও মালামাল নিয়ে তারা দ্রুত সখিপুরের দিকে চলে যায়।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মাদ মাাইন উদ্দিন জানান, ঘটনাটি আমি শুনেছি মহা-সড়কে পুরনো নাইনটি গাড়ি নিয়ে একটি চক্র ছিনতাই করতো। মহা সড়ক তো ফাঁকা এরা এখন এসব রাস্তায় ঢুকে আকাম শুরু করেছে। আমরা চক্রটি  ধরতে কাজ করছি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই