তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পিপিই,মাস্ক,সাবান ও লিফলেট বিতরণ

নান্দাইলে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় পিপিই,মাস্ক ও সাবান বিতরণ
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষা নিশ্চিতের লক্ষ্যে ব্যক্তিগত উদ্যোগে লুবনান ও ইনফিনিটির সৌজন্যে পিপিই, মাস্ক ও সাবান প্রদান করেন সংসদ সদস্য ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো.আনোয়ারুল আবেদীন খান তুহিন। শুক্রবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল আহমেদ নাসের এর নিকট সেসমস্ত চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

এ সময় জেলা পরিষদের সদস্য, মিসেস জাহানারা খান বৃত্তি ফাউন্ডেশনের সভাপতি ও নান্দাইল উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আবু বক্কর সিদ্দিক বাহার, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ আকাইদ, মেডিকেল অফিসার ও আইটি ফোকাল পারসন ডাঃ আব্দুল্লাহ আলমামুন,জাহাঙ্গীরপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম মন্ডল, কালেরকন্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজি প্রমূখ উপস্থিত ছিলেন। সংসদ সদস্য উক্ত সামগ্রী বিতরণের পর করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ সহ সার্বিক প্রস্তুতি পরিদর্শন করেন এবং পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করেন।

নান্দাইলে স্বেচ্ছা সেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে লিফলেট ও মাস্ক বিতরণ
ময়মনসিংহের নান্দাইল উপজেলা স্বেচ্ছা সেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমন রোধে সচেতনতার লক্ষ্যে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক নেতা ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য মো. শাহজাহান কবীর সুমনের নির্দেশনায় উপজেলা স্বেচ্ছা সেবক লীগের প্রস্তাবিত সাংগঠনিক সম্পাদক ও জেলা জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের যুগ্ম সাধারন সম্পাদক  মো. জাকারিয়া আকন্দের পরিচালনায় দুই দিনব্যাপী উপজেলা সদর সহ বিভিন্ন হাটবাজারে সাধারন মানুষের মাঝে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধের উপকরণ বিতরণের সময় করোনা ভাইরাস সম্পর্কে সকলকে সচেতনতামূলক পরামর্শ সহ সর্বদা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার আহ্বান জানানো হয়।

এসময় উপজেলা ছাত্রলীগ নেতা আতিকুল ইসলাম তুহিন, এনামুল কবির রাজন, উপজেলা স্বেচ্ছা সেবকলীগ নেতা মো. হাবিব মাস্টার, জুম্মন আহম্মেদ, মো. শাহীন আকন্দ, উপজেলা যুবলীগ নেতা মো. রাজু আহম্মেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ সাথে ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই