তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে জীবনুনাশক স্প্রে

রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে জীবনুনাশক স্প্রে
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার বিভিন্ন এলাকার জনগুরুত্বপূর্ন রাস্তায় জীবানুনাশক স্প্রে করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ও রাণীনগর বিসিআইসি ও বিএডিসির ডিলারদের সার্বিক সহযোগিতায় রাস্তায় এই জীবানুনাশক স্প্রে করা হয়। শনিবার উপজেলার রাণীনগর বাজার, বিজয়ের মোড়, চৌরাস্তার মোড়সহ বিভিন্ন এলাকার রাস্তা ও গুরুত্বপূর্ন প্রতিষ্ঠানে এই স্প্রে করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো: শহীদুল ইসলাম, বিসিআইসি ও বিএডিসির এ্যাসোসিয়েশনের রাণীনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম (শরিফ), সদস্য আব্দুস ছাত্তার মোল্লা, রেজাউল ইসলাম, মন্টু সিপাই প্রমূখ।

সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম (শরিফ) জানান সারা বিশ্বে বর্তমানে করোনা ভাইরাস মহামারি আকার ধারন করেছে। আমাদের বাংলাদেশেও এর প্রভাব কম নয়। তাই এই মরণঘাতক ভাইরাস থেকে মুক্ত থাকার একমাত্র উপায় হচ্ছে সতর্কতা, অবশ্যই পালনীয় নিয়ম-কানুন মেনে চলা, সচেতনতা ও পরিস্কার-পরিচ্ছন্নতা অবলম্বন করা। তা না হলে একের ভুলে আমরা শত শত মানুষ এই ভাইরাসে আক্রান্ত হতে পারি। তাই সরকারের পাশাপাশি আমাদের সকলকে এই ভাইরাস প্রতিরোধে কাজ করা উচিত। করোনা ভাইরাস সংকট শিথিল না পর্যন্ত আগামীতে উপজেলার ৮টি ইউনিয়নেও এই ধরনের কর্মকান্ড অব্যাহত রাখা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই