তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জেলা প্রশাসন ও সেনাবাহিনী মাইকিং ও টহল

নওগাঁয় জেলা প্রশাসন ও সেনাবাহিনী সচেতনতা মূলক মাইকিং ও টহল
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে নওগাঁয় জেলা প্রশাসনের সমন্বয়ে ও সেনাবাহিনী সচেতনতামুলক বিভিন্ন কাজ শুরু করেছে। শুক্রবার জেলা প্রশাসন ও সেনা সদস্যরা নওগাঁ শহরের বিভিন্ন স্থানে এ কাজ শুরু করেন।

নওগাঁর জেলা প্রশাসক হারুন অর রশীদ জানান, সেনা সদস্যরা জেলা প্রশাসনের সাথে শহরের মুক্তির মোড় ও গোস্তহাটির মোড়ে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামুলক লিফলেট বিতরন, মাইকিং ও বাজার মনিটরিং করেন। বগুড়া সেনানিবাসের ১০বি‘র অধিনায়ক লে: কর্নেল মাহবুদ হাসানের নেতৃত্বে সেনা সদস্য মাঠে কাজ করছেন। কোথাও যেন জনসমাগম না হয় বা জনগণ যাতে অযথা বাহিরে বের না হয়ে বাড়িতে অবস্থান করেন, সে বিষয়ে তাঁরা নজরদারি করছেন। মানুষকে করোনা ভাইরাসের সম্পর্কে সচেতন করছেন তাঁরা।

এছাড়াও সেনাবাহিনী পক্ষ থেকে লিফলেট বিতরন, মাইকিং করে জনগণকে বাড়িতে নিরাপদে থাকা ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দেয়া হচ্ছে।এছাড়াও করোনা আতঙ্ককে কাজে লাগিয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম যেন কেউ বাড়াতে না পারেন, সে বিষয়টি তাঁরা নিশ্চিত করছেন। এছাড়া শহরের বিভিন্ন রাস্তায় জীবানুনাশক ঔষধ মিশ্রিত পানি ছিটানো হচ্ছে। জেলার ১১টি উপজেলায় স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় করেই সেনা সদস্যরা তাদের দায়িত্ব পালন করছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই