তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় কিশোরীকে ধর্ষণের অপরাধে ৩জনকে আটক

নওগাঁয় কিশোরীকে ধর্ষণের অপরাধে ৩জনকে আটক করেছে পুলিশ
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
নওগাঁর ধামইরহাটে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। কিশোরীর চিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করেন। পরে তিন ধর্ষককে আটক করে থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়।

জানা গেছে, উপজেলা ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত আলতাদিঘী শালবন জাতীয় উদ্যানের পশ্চিম পাড়ে শালবনে শনিবার বিকেলে এই ধর্ষণের ঘটনা ঘটে। উপজেলার জাহানপুর ইউনিয়নের অন্তর্গত বড়শিবপুর ঘোনাপাড়া গ্রামের জনৈক ব্যক্তির কিশোরী মেয়ে (১৬) কে জোর করে কৌশলে আলতাদিঘীতে তুলে আনে ওই ধর্ষকরা। পরবর্তীতে মেয়েটির উপর পাশবিক নির্যাতন চালায়। এক পর্যায়ে মেয়েটির চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসে। এলাকাবাসীকে মেয়েটি কে উদ্ধার করে এবং তিন ধর্ষককে হাতেনাতে আটক করে।

আটককৃতরা হলো উপজেলার জাহানপুর ইউনিয়নের অন্তর্গত মঙ্গলবাড়ী হাসপাতাল পাড়ার আনোয়ার হোসেনের ছেলে শরিফুল ইসলাম (১৯), একই এলাকার জোবায়দুল হকের ছেলে আব্দুল মমিন (২০) এবং আতোয়ার হোসেনের ছেলে মোল্লা হোসেন (২৪)।

খবর পেয়ে থানা পুলিশ মেয়েসহ তিন ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে। এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.শামীম হাসান সরদার বলেন, আসামীদেরকে আটক করা হয়েছে। এই বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই