তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে জীবাণুনাশক স্প্রে ও মাস্ক বিতরণ

সান্তাহারে জীবাণুনাশক স্প্রে ও মাস্ক বিতরণ
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
নওগাঁর র পার্শবর্তী ও বগুড়ার আদমদীঘির সান্তাহারে  করোনা ভাইরাস বিস্তার রোধে  সান্তাহার পৌর সভার ২নং ওয়ার্ডের জনবহুল স্থান, বাড়ি ও ড্রেনে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।

আদমদিঘী উপজেলা ছাত্রলীগ নেতা মোরশেদ হোসেনের উদ্যোগে মশিউর রহমান সজলের সহযোগীতায়  রবিবার সকাল হতে সান্তাহারের নামা পৌঁওতা এলাকার সকল বাড়ি, ড্রেন, রাস্তা ও গাড়িতে জিবাণুনাশক স্প্রে করা হয়। পাশাপাশি এলাকার লোকজনের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত থেকে সহযোগীতা করেন এলাকার সৌরভ, নাঈম, আশিক, প্রান্ত, অনিক, সারুখ,সাজিদ,সজিব প্রমূখ।#

সান্তাহারে বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌছে দিলেন আব্দুর রশিদ
করোনা সতর্কতায় যখন অঘোষিত লকডাউন সবখানে, দরিদ্র পরিবারগুলোর দুশ্চিন্তা কিভাবে যোগাড় হবে খাদ্য, ঠিক তখন বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের ২নং ওয়ার্ডের নামা পৌঁওতা গ্রামের কাউন্সিলর পদপ্রার্থী আব্দুর রশিদ।

তিনি নিজ উদ্যোগ ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী আটা, ডিম, তেল, আলু, স্যাভলন সাবান, লিফলেট ও মাস্ক বিতরন করেন। রবিবার খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম উদ্বোধন করেন সান্তাহার পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন।

এ সময় উপস্থিত ছিলেন সবদুল হোসেন, রেজভী, মানিক, জুয়েল, পলাশ, লিয়ন, শাহাজান, জাভেদ, চাঁনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় নামা পৌঁওতা গ্রামের আশপাশের এলাকায় প্রায় ৪শ’ জন দরিদ্র মানুষের হাতে এই খাদ্য সামগ্রী পৌঁছা দেওয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই