তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর পৌরসভায় জীবাণুনাশক পানি ছিটানো কার্যক্রম

গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের উদ্যোগে পৌরসভায় জীবাণুনাশক পানি ছিটানো কার্যক্রম
[ভালুকা ডট কম : ২৯ মার্চ]
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ময়মনসিংহের গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের উদ্যোগে শহরবাসীকে নিরাপদ রাখতে পৌর শহরে জীবাণুনাশক পানি ছিটানো হয়েছে।(২৯মার্চ) রোববার দুপুরে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের সহযোগিতায় পৌর শহরের শহীদ হারুনপার্ক থেকে জীবাণুনাশক পানি ছিটানোর কার্যক্রম উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ ৩- গৌরীপুর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।উদ্বোধনী অনুষ্ঠান শেষে ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়ি নিয়ে শহরের রাস্তা-ঘাট, সড়ক ও অলি-গলি ঘুরে জীবাণুনাশক পানি ছিটিয়েছে।

গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে পৌরসভার উদ্যোগে ৭ হাজার মাস্ক, ৩ হাজার গ্লাভস ও লিফেলট বিতরণ, শহরে অস্থায়ী বেসিন নির্মাণ সহ বিভিন্ন উদ্যোগ নেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় আজ জীবাণুনাশক ছিটানো হয়েছে। শহরের রাস্তা-ঘাট, অলি-গলি যেখানেই জীবাণুর সম্ভবনা থাকবে সেখানেই স্প্রে করা হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সেজুতি ধর,গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন,ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান, পৌরসভার প্যানেল চেয়ারম্যান দেওয়ান মাসুদুর রহমান খান সুজন,জেলা যুবলীগের সদস্য তানজীর আহমেদ রাজীব, পৌর কাউন্সিলর নাজিম উদ্দিন, মাসুদ মিয়া রতন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই