তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় উপজেলা প্রশাসনকে অনুদান দিলো কোস্ট ট্রাস্ট

মনপুরায় উপজেলা প্রশাসনকে ২৫ হাজার টাকা অনুদান দিলো কোস্ট ট্রাস্ট
[ভালুকা ডট কম : ৩০ মার্চ]
ভোলার মনপুরায় করোনাকালীন সময়ে ত্রাণ সহায়তায় উপজেলা প্রশাসনকে নগদ ২৫ হাজার টাকা অনুদান প্রদান করেছে কোস্ট ট্রাস্ট।কোস্ট ট্রাস্টের মনপুরা সদর শাখার ম্যানেজার মোঃ কামরুজাজামান উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস’র হাতে এই অনুদানের টাকা তুলে দেন। সোমবার বিকেল ৫ টায় উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে এই অনুদানের টাকা হস্তান্তর করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া, কোস্ট ট্রাস্টের বাংলাবাজার শাখার ম্যানেজান আবুল হাসনাত, ‘চ্যানেল এস’ ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি সীমান্ত হেলাল প্রমুখ।

এছাড়াও ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ত্রান সহায়তার জন্য মনপুরা প্রশাসনকে নগদ ৫লক্ষ টাকা দিয়েছেন। পাশাপাশি চরফ্যাশন উপজেলার জন্য ২০ লক্ষ টাকা ত্রান সহায়তা পাঠিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই