তারিখ : ৩০ মে ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে জখম

রাণীনগরে আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে জখম
[ভালুকা ডট কম : ০১ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে আওয়ামীলীগ নেতাকে রাতের অন্ধকারে পিটিয়ে জখম করে তার ডান হাত ভেঙ্গে দিয়েছে কতিপয় দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ৯টায় উপজেলার গৌড়দীঘি গ্রামে যাওয়ার রাস্তায় এ ঘটনা ঘটে। আহত সুভাষ চন্দ্র সরকারকে স্থানীয়রা উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

জানা গেছে, উপজেলার কালিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গৌড়দীঘি গ্রামের মৃত-সুরেশ্বর সরকারের ছেলে সুভাষ চন্দ্র সরকার বাবলু স্থানীয় বেলঘড়িয়া বাজার থেকে কাজ শেষে রাত আনুমানিক ৯টার দিকে নিজ বাড়িতে মোটর সাইকেল যোগে যাচ্ছিলেন। এসময় পথেমধ্যে বাড়ির অদূরে ৫/৬জন অজ্ঞাতনামা দুর্বৃত্তরা প্রথমে গাছের সাথে দঁড়ি বেঁধে পথ রোধ করে লোহার রড ও পাইপ দিয়ে এ্যালোপাতারি ভাবে পিটিয়ে তার ডান হাত ভেঙ্গে দেওয়াসহ গুরুতর জখম করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা মটর সাইকেল যোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসময় গুরুতর জখম অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

আহত বাবলু জানান, পূর্বশত্রুতার জের ধরে পূর্ব-পরিকল্পিক ভাবে তার উপর এ হামলা করা হয়েছে। তাদের উদ্দেশ্য ছিলো তাকে মেরে ফেলা।থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক জানান, ঘটনার রহস্য উদঘাটনসহ দুর্বৃত্তদের গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। এখন পর্যন্ত সুভাষের পক্ষ থেকে কোনো মামলা দায়ের করা হয়নি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই