তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভিক্ষুকদের মাঝে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ

গৌরীপুরে ১১শ ভিক্ষুকের খাদ্যসামগ্রী সরবরাহের দায়িত্ব নিলেন সোমনাথ সাহা
[ভালুকা ডট কম : ০২ এপ্রিল]
করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে ঘর থেকে বের হতে না পারায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ১০টি ইউনিয়নের ও একটি পৌরসভার প্রায় ১১শ ভিক্ষুককে খাদ্য সামগ্রী বিতরণের দায়িত্ব নিলেন গৌরিপুরের কৃতি সন্তান' জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির সম্পাদক (কোচ বিভাগ) সোমনাথ সাহা।

এ কর্মসূচীর অধিনে বৃহস্পতিবার (২ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে অচিন্তপুর ইউনিয়নের খালিজুড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি ইউএনও সেঁজুতি ধর। তিনি বলেন, সোমনাথ সাহার মতো এ দুর্যোগ মোকাবিলায় বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তরের সভাপতিত্বে বক্তব্য রাখেন ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির সম্পাদক (কোচ বিভাগ) সোমনাথ সাহা, গৌরীপুর পৌরসভার কাউন্সিলার মাসুদ মিয়া রতন, অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আনোয়ার হোসেন, আব্দুল আলী, আব্দুর রউফ মিয়া, আবুল হাসেম প্রমুখ। একই দিনে মাওহা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান নুর মোহাম্মদ কালন, সহনাটী ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহিদাস আচার্য্যরে অংশ গ্রহণে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জিলা মটর মালিক সমিতির সম্পাদক (কোচ বিভাগ) সোমনাথ সাহা।

সোমনাথ সাহা বলেন, জননেত্রী শেখ হাসিনা নির্দেশে এ দুর্যোগ মোকাবিলায় আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। তিনি আরো জানান, উপজেলা সমাজসেবা অধিদপ্তরের তালিকাভুক্ত ১০টি ইউনিয়ন ও পৌরসভার ১হাজার ১শ ৫৮ জনের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হবে। কাউকে আর বের হয়ে আসতে হবে না।

উপজেলা সমাজসেবা কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার ১নং মইলাকান্দা ইউনিয়নে ১১৩জন, ২নং গৌরীপুর ইউনিয়নে ১০৩জন, ৩নং অচিন্তপুর ইউনিয়নে ১৫৮জন, ৪নং মাওহা ইউনিয়নে ৭৮জন, ৫নং সহনাটী ইউনিয়নে ১০২জন, ৬নং বোকাইনগর ইউনিয়নে ৮০জন, ৭নং রামগোপালপুর ইউনিয়নে ১১৫জন, ৮নং ডৌহাখলা ইউনিয়নে ৯৫জন, ৯নং ভাংনামারী ইউনিয়নে ১০১জন, ১০নং সিধলা ইউনিয়নে ৯৫জন ও গৌরীপুর পৌরসভায় ১১৮জন তালিকাভূক্ত ভিক্ষুক রয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই