তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এম এ ওয়াহেদের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

ভালুকায় এম এ ওয়াহেদের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
ভালুকা উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গৃহবন্দি হয়ে পড়া অসহায়,দুস্থ, হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের মাঠে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সদস্য,শিল্পপতি আলহাজ্ব এম এ ওয়াহেদের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু।

এ সময় আরও উপস্থিত ছিলেন,ভালুকা উপজেলা আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি নজরুল ইসলাম সরকার, বাটাজোর সোনার বাংলা কলেজের সহকারী অধ্যাপক আতাউর রহমান কামাল,ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতিকুজ্জামান লস্কর, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হযরত আলী, নূরে আলম জিকু,ভালুকা প্রেস ক্লাবের সভাপতি শাহজাহান সেলিম,সাধারণ সম্পাদক আক্কাস আলী প্রমুখ।

সূত্রে জানা যায়, প্রথম দিনে তিনশ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে চাল,ডাল,আলু,তৈল ও সাবান। পর্যায় ক্রমে উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে সর্বমোট প্রায় ২০ হাজার হত দরিদ্রদের মাঝে ওয়াহেদের নিজস্ব অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই