তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এইচ বি গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ

গৌরীপুরে কর্মহীনদের মাঝে এইচ বি গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
করোনা সংকট মোকাবেলায় ময়মনসিংহের গৌরীপুরে কর্মহীন দুস্থ নারী-পুরুষের মাঝে সিলেটের এইচ বি গ্রুপের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৪ এপ্রিল) দুপুরে এ উপজেলার চড়াকোনা গ্রামে এ খাদ্য সামগ্রী বিতরণে অংশ নেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, ময়মনসিংহ জেলা যুবলীগ নেতা তানজীর আহমেদ রাজিব।

এইচ বি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মোঃ রেজাউল করিম হিরণ জানান, এ গ্রুপের চেয়ারম্যান রিদওয়ান তাবাসসুম বর্ণার নির্দেশনায় গ্রুপের উয়িংস এইচ বি মটরস ও স্বপ্নপূরণ গ্রাম উন্নয়ন সমবায় সমিতির লিঃ এর উদ্যোগে সিলেটসহ দেশের বিভিন্ন এলাকায় করোনা সংকট মোকাবেলায় তারা খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। এছাড়াও তারা সচেতনতামূলক কর্মকান্ড চালিয়ে আসছেন। সংকটকালীন সময়ে তাদের এ খাদ্য সহায়তা ও সচেতনতামূলক কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানান তিনি।

চড়াকোনা গ্রামে খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, এমপি’র ব্যক্তিগত সহকারি মীর্জা তাহমীদ, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ সাইদুর রহমান, আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম, মাজহারুল ইসলাম রিপন, উপজেলা কৃষলীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান রফিক, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম ছোটন প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই