তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দোকান খোলা রাখার প্রতিবাদ করায় হামলা

ভালুকায় দোকান খোলা রাখার প্রতিবাদ করায় হামলা
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দোকান বন্ধ রাখার নির্দেশনা অমান্যের প্রতিবাদ করায় ভালুকায় বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার আশকা গ্রামে। এ ঘটনায় হাকিম উদ্দিন শেখ নামের স্থানীয় এক ব্যক্তি ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ।

স্থানীয় সূত্রে জানা যায় ,উপজেলার ভালুকা-বোর্ড বাজার সড়কের আশকা উচ্চ বিদ্যালয়ের পাশের রাস্তার দু-পাশে বেশ কয়েকটি মুদির দোকান ও চায়ের স্টল রয়েছে । করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের পক্ষ থেকে জরুরী প্রয়োজন ছাড়া সব দোকান বন্ধের নির্দেশনা রয়েছে। কিন্তু এই নির্দেশনা অমান্য করে এসব দোকানের সামনে সকাল থেকে গভীর রাত পর্যন্ত জমে আড্ডা। এই বিষয়টির স্থানীয় ফুরকান মিয়া ও সাজারুল প্রতিবাদ জানান। এরই জেরে শনিবার সকালে সিরাজ মুন্সি,মুহিন, রফিকুল মুন্সির নেতৃত্বে দলবল নিয়ে সাজারুলের বাড়িতে হামলা চালানো হয় । এতে হাকিম উদ্দিন শেখ আজহারুল শেখ,শারমিন আক্তার, রিনা আক্তার,শওকত,জিসান আহত হন। ওই সময় বাড়ির বেশ কিছু জিনিসপত্র ভাংচুর করা হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, এ বিষয় অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।#  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই