তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে মডেল প্রেস ক্লবের মাস্ক ও লিফলেট বিতরণ

সান্তাহারে সবুজ আন্দোলন ও মডেল প্রেস ক্লবের সাবান, মাস্ক ও লিফলেট বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
কোভিড-১৯ ভাইরাসে আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হতে হবে মহামারী করোনা ভাইরাস সতর্কতায় বর্তমানে সারা দেশে চলছে লকডাউন। যার কারণে কর্মহীন হয়ে পরেছেন অনেক দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষ।

এই করোনা ভাইরাসের মহামারি থেকে রক্ষা পেতে সাধারন মানুষদের সতর্কতা ও সচেতনতা করার লক্ষ্যে শুক্রবার বিকেলে সবুজ আন্দোলন ও সান্তাহার মডেল প্রেস ক্লাবের উদ্যোগে করোনা সচেতনতা বৃদ্ধির জন্য নওগাঁ ও সান্তাহারের শহরের বিভিন্ন এলাকায় সাধারন পথচারীদের মাঝে সাবান, মাস্ক ও সচেতনতা লিফলেট বিতরন করা হয়।এসময় শহরের প্রধান প্রধান শহরে জীবানুনাশক স্প্রে করা হয়।

বিতরনী কার্যক্রমে উপস্থিত ছিলেন সান্তাহার মডেল প্রেসক্লাবের সভাপতি বুলবুল আহমেদ , সাধারন সম্পাদক গোলাম রব্বানী (দুলাল), ৭ নং ওয়ার্ড কাউন্সিল আলহাজ আব্দুল কুদ্দুস, দৈনিক নয়াদিগন্ত ও চ্যানেল এস এর নওগাঁ জেলা প্রতিনিধি আব্দুর রশিদ (তারেক), সবুজ আন্দোলন কেন্দ্রীয় ছাত্রফ্রন্টের সদস্য নেহাল আহমেদ প্রান্ত, আদমদিঘী উপজেলা সমন্বয়কারী রাহুল পারভেজ, সবুজ আন্দোলন জেলা সদস্য রাকিবুল হাসান, হাবিবুর রহমান লাবু, শুভ চক্রবর্ত্তী, তরুন ,শুভ,নিবির ব্যবসায়ী শহীদুল ইসলাম বাবু, সাংবাদিক আব্দুর রহিম, সজীব  সহ প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই