তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে এমপি শাওনের ত্রাণ বিতরণ

তজুমদ্দিনে এমপি শাওনের ত্রাণ বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
ভোলা-৩ লালমোহন-তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল দূর্যোগে দেশবাসীর পাশে থাকেন। দেশের মানুষের কল্যাণে সর্বদা কাজ করে যাচ্ছেন।

শনিবার সকালে করোনা ভাইরাসের প্রভাবে তজুমদ্দিনের গৃহে থাকা কর্মহীন মানুষের মাঝে সহায়তা প্রদানকালে এ কথা বলেন তিনি। এদিন নিজ অর্থায়নে উপজেলার শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়, কোড়ালমারা বাংলাবাজার বিদ্যালয় ও পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৫হাজার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করেন এমপি শাওন।

করোনায় আতঙ্কিত না হয়ে সরকারের পরামর্শ মেনে চলার আহবান জানিয়ে এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রীর ঘোষিত নির্দেশনাগুলো আপনার, আমার সকলের ভালোর জন্য। সকলের পরিবারের ভালোর জন্য। তাই নিজেদের পরিবারের প্রতি সম্মান রেখে প্রধানমন্ত্রীর নির্দেশনাগুলো মেনে চলুন। তাহলে আমরা এ দুর্যোগ মোকাবিলা করতে পারবো ইনশাআল্লাহ। শেখ হাসিনার সময়ে কেউ না খেয়ে থাকবে না জানিয়ে তিনি বলেন, লকডাউনের গৃহে অবস্থানকারীদের কর্মহীনদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া বরাদ্দ পৌঁছিয়ে দেয়ার দায়িত্ব আমাদের।

এসময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ ফজলুল হক দেওয়ান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশ্রাফুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাসেদ খান, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, শম্ভুপুর শাহে আলম মডেল কলেজের অধ্যক্ষ মোঃ মুঈনুদ্দীন, যুবলীগের সভাপতি শহিদুল্যাহ কিরণ, সম্পাদক আঃ রহমান, ছাত্রলীগের সম্পাদক মোঃ রাসেল, উপজেলা যুব মহিলালীগ সাধারণ সম্পাদিকা মিনারা বেগম প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই