তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় উপজেলা চেয়ারম্যানের খাদ্য সামগ্রী বিতরণ

ভালুকায় ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ
[ভালুকা ডট কম : ০৬ এপ্রিল]
করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখার লক্ষে ১০ নং হবিরবাড়ী ইউনিয়নের বিভিন্ন স্থানে ছিন্নমূলে বসবাসকারী মানুষের মাঝে সোমবার দুপুরে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

জানা যায়, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে হত দরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি চাউল এবং বিভিন্ন ত্রাণ তহবিল থেকে যারা ত্রাণ পায় নাই সল্পতার কারণে বাদ পড়েছে এবং ছিন্নমূলে বসবাসকারী পরিবারবর্গ রয়েছেন তাদের সাহ্যার্থে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ তাহার নিজস্ব তহবিল থেকে সোমবার দুপুরে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখার লক্ষে সরকারের পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়নে হত দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। ওই সকল ত্রাণ সামগ্রী যারা পায় নাই তাদেরকে আমি ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে নিজেকে সুরক্ষা করুন। দেশকে বাঁচান, প্রতিবেশীকে বাঁচান, প্রশাসন আপনাদের পাশে আছে। সরকারের নির্দেশ মেনে চলুন। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বেড় হবেন না।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই