তারিখ : ০২ জুন ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চতুর্থদিন গোলাম মোস্তফার ত্রাণ বিতরন

ভালুকায় চতুর্থদিন গোলাম মোস্তফার ত্রাণ বিতরন
[ভালুকা ডট কম : ০৬ এপ্রিল]
ময়মনসিংহের ভালুকা উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা তার নিজস্ব তহবিল থেকে চতুর্থদিনের মত সোমবার পৌরসভার ঢাকাইয়া মাঠে  খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক আকরাম আলী খোকা, ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মাজাহারুল ইসলাম রুমেজ, আ’লীগ নেতা মোস্তফা কামাল শামছু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তফসিল উদ্দিন খান, শ্রকিক নেতা জালালউদ্দিন সেক প্রমুখ্য।

গোলাম মোস্তাফা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখার লক্ষে বিধবা নারীরও হতদরিদ্রদের  মাঝে মাননীয প্রধানমন্ত্রী শেখ হাছিনার নির্দেশে অসহায়ও হতদরিদ্রদের পাশে থাকতে চেষ্টা চালিয়ে যাচ্ছি তারই ধারাবাহিকতায় চতুর্থদিনের মত পৌরসভার বিভিন্ন এলাকায় আওয়ামীলীগের নেতা কর্মীদের দিয়ে তালিকা তৈরি করে খেটে খাওয়া অসহায়, অস্বচ্ছলদের মাঝে পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী বিতরন করেছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই