তারিখ : ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শতাধিক মানুষকে খাদ্য সামগ্রী দিলেন দুই যুবক

গৌরীপুরে দেড় শতাধিক মানুষকে ১ সপ্তাহের খাদ্য সামগ্রী দিলেন দুই যুবক
[ভালুকা ডট কম : ০৭ এপ্রিল]
করোনা সংকট মোকাবেলায় ময়মনসিংহের গৌরীপুরে দেড় শতাধিক দুস্থ নারী-পুরুষের এক সপ্তাহের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন গৌরীপুর পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী হিম্মতনগর গ্রামের স্থানীয় যুবক মোঃ নজরুল ইসলাম ও আনন্দ মোহন কলেজের মাস্টার্সের ছাত্র উমর ফারুক।

সোমবার ও মঙ্গলবার এ দুদিনে উপজেলার হিম্মতনগর, হাটশিরা, বারইপাড়া, ফালান্দর, দৌলতপুর, কোনাপাড়া, গাভীশিমুল এলাকায় কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, রসুন, লবন ও সাবান।

স্থানীয় সাবেক ছাত্রলীগ নেতা মতিকুল ইসলাম শাহ আলম জানান, নজরুল ও ফারুক দু’জনে মিলে নিজস্ব উদ্যোগে প্রকৃত দুস্থদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। তাদের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন করোনা সংকট মোকাবেলায় এমনিভাবে প্রত্যেকের নিজ নিজ এলাকায় অসহায় মানুষের পাশে সকলকে এগিয়ে আসা উচিত। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৬৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই